• ঢাকা
  • মঙ্গলবার, ৩১শে মার্চ, ২০২০ ইং | ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৫ই শাবান, ১৪৪১ হিজরী

রাত ২:২৬

বরিশালে কলেজ ছাত্রীর আত্মহত্যা নিয়ে রহস্য !


বরিশাল অফিস

বরিশাল নগরীতে আফরীন (১৭) নামে বিএম কলেজের এক ছাত্রীর আত্মহত্যা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিজ ঘরে ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) রাত সোয়া ১১ দিকে বরিশাল সিটি কর্পোরেশনের ২২ নম্বর ওয়ার্ডের জিয়া সড়কে মদিনা মসজিদ সংলগ্ন ভূইয়া বাড়িতে এই ঘটনা ঘটে। মৃত কলেজ ছাত্রী ওই এলাকার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সালাম ভূইয়ার কন্যা।

মৃত্যুর সঠিক কারণ এড়িয়ে গিয়ে নিহত কলেজ ছাত্রীর মা পেয়ারা বেগম ও বড় ভাই জুম্মান বলেন, আফরীন অনেক দিন ধরে অসুস্থ ছিল। এ কারণে সে আত্মহত্যা করতে পারে। এর বেশি কিছু জানা নেই বলে এড়িয়ে যান। যদিও প্রথম দিকে এটিকে স্বাভাবিক মৃত্যু বলে দাবি করেন তারা।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, লাশ উদ্ধারের সময় একটি গলায় ফাঁসের ওড়না ফ্যানের সঙ্গে ঝুলছিল। আর তরুণীর দেহটি বিছানার উপর পড়ে ছিল। তবে তার গলায় ফাঁসের চিহ্ন দেখা যায়নি।

এদিকে খবর পেয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান দুলাল ঘটনাস্থলে ছুটে যান। এমনকি রাত দেড়টার দিকে ঘটনাস্থলে যান কোতয়ালী মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. নুরুল ইসলামসহ পুলিশের দুটি টিম।

ঘটনাস্থলে থাকা কোতয়ালী মডেল থানার ওসি বলেন, ‘পরিবারের দাবি এটি আত্মহত্যা। তবে কি কারণে সেটা তারা জানেন না বলে দাবি করেছে। তাই মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক রহস্য কি সেটা জানা যাবে। তবে আপাতত এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন ওসি।