• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

সকাল ১১:৫৬

বগুড়ায় কৃষকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার


নতুন কাগজ ডেস্ক: বগুড়ার গাবতলীতে মহসিন আলী (৫৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মহিষাবান ইউনিয়নের উদখালি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহতের স্ত্রী মনোয়ারা বেগম এ ব্যাপারে গাবতলী থানায় বিকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন। গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন এসব তথ্য জানান।
পুলিশ ও এলাকাবাসী জানায়, মহসিন আলী গাবতলী উপজেলার মহিষাবান গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে জমিতে সেচ দিতে মহিষাবান ইউনিয়ন পরিষদের পাশে তার শ্যালো মেশিন ঘরে যান। সেখান থেকে রাতে বাড়ি না ফিরলে স্বজনরা তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। ২৭ সেপ্টেম্বর দুপুরের দিকে শ্যালো মেশিন ঘরের কাছে উদখালে তার লাশ ভাসতে দেখা যায়। খবর পেয়ে গাবতলী থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠান।
ওসি সেলিম হোসেন জানান, নিহতের বাম চোখে ধারালো অস্ত্রের আঘাত ও গোপনাঙ্গে রক্তাক্ত জখম রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে পরিকল্পিতভাবে বিলের ধারে ডেকে নিয়ে হত্যার পর লাশ ফেলে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত চলছে, শিগগিরই হত্যার রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতার করা হবে।

নতুন কাগজ/আরকে