• ঢাকা
  • শনিবার, ৬ই জুন, ২০২০ ইং | ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী

রাত ১১:৪২

ফেনীতে বাস-সিএনজির সংঘর্ষে মা-মেয়ে নিহত


ফেনীতে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া রেস্টহাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফেনীর ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের লিয়াকত আলীর স্ত্রী বিবি জোহরা মুন্নি (৩৬) ও তাঁর মেয়ে ফারিয়া আক্তার (১৬)।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক আবদুল আউয়াল গতকাল রাত ১০টায় দুর্ঘটনায় নিহতের খবর নিশ্চিত করেছেন।

লেমুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাসিম জানান, বিবি জোহরা মুন্নি ও তাঁর মেয়ে ফারিয়া পরিবারের সদস্যদের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় করে সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামে বাবার বাড়িতে যাচ্ছিলেন। সিএনজিটি মহাসড়কের লেমুয়া রেস্টহাউজের সামনে পৌঁছালে ঢাকা থেকে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে সিএনজির চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিবি জোহরা মুন্নিকে মৃত ঘোষণা করেন। ফারিয়া আক্তারকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে সীতাকুণ্ড উপজেলায় পৌঁছালে সেও মারা যায়। আহত অন্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি আটক করেছে।