• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং | ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

বিকাল ৫:৫৮

ফুলবাড়ী ইউনিয়ন আ.লীগের কমিটি ঘোষণা


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গতকাল শনিবার ঘোষণা করা হয়েছে। সন্ধ্যা ৭টায় দলীয় কার্যালয়ে ৬৯সদস্য বিশিষ্ট তিনবছর মেয়াদী কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রাণালয় সম্পর্কিত স্থায়ী সংসদীয় কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, যূগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ, যূগ্ম সাধারণ সম্পাদক উপধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক মো. আতাউর রহমান মিল্টন, দপ্তর সম্পাদক এনামুল ঘশ, সদস্য সৈয়দ মেহেদী হাসান রুবেল, মিজানুর রহমান ভুট্ট প্রমুখ।

উল্লেখ্য, গত ৯সেপ্টেম্বর থেকে গত ১২ অক্টোবর যাচাই-বাছাই করে প্রতিটি ইউনিয়নে সাবেক কমিটি’র মতামতের ভিত্তিতে তিনবছর মেয়াদী ৬৯ কার্যসদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটিতে নির্বাচিতরা হলেন, ১নং এলুয়ারী ইউনিয়নে সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক সালাম পরামানিক, ২নং আলাদীপুর ইউনিয়নে সভাপতি হাসান মাস্টার, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র, ৩নং কাজিহাল ইউনিয়নে সভাপতি তোবারক হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ৪নং বেতদিঘি ইউনিয়নে সভাপতি সারোয়ার আলম, সাধারণ সম্পাদক আতিকুর ইসলাম, ৫নং খয়েরবাড়ী ইউনিয়নে সভাপতি এনামুল হক, সাধারণ গোষ্ট মোহন চৌধুরী, ৬নং দৌলতপুর ইউনিয়নে সভাপতি আব্দুস সালাম, সাধারণ নজরুল ইসলাম এবং ৭নং শিবনগর ইউনিয়নে সভাপতি জহুরুল ইসলাম ও সাধারণ হাসান মন্ডল।