• ঢাকা
  • সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ১৪ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

দুপুর ১:৪৭

ফরিদপুরে সন্ত্রাসীদের হামলায় ইউপি সদস্য গুরুতর আহত


ফরিদপুর(পাবনা)প্রতিনিধিঃ গত রবিবার (৫এপ্রিল)রাতে উপজেলার খাগরবাড়িয়া গ্রামে জাহাঙ্গীর মেম্বরকে  কুপিয়ে গুরুতর আহত করেছে একই গ্রামের সস্ত্রাসীরা। খবর পেয়ে ফরিদপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। সে ফরিদপুর ইউনিয়নের ৮নং ওর্য়াডের মেম্বর। আহত জাহাঙ্গীর মেম্বার বলেন, রবিবার রাত ১১টার দিকে আমি ফরিদপুর বাজার থেকে বাড়ি  ফেরার সময় মুন্সী বাড়ির কাছে পৌঁছা মাত্র পিছন থেকে কয়েকজন সস্ত্রাসী  ধর ধর বলে আমাকে এলোপাতাড়ি হাসুয়া ও দেশীয় অস্ত্র দিয়ে কোপাতে থাকে।আমি দৌড়ে পালানোর চেষ্টা করলে, এলাকার লোকজন এগিয়ে আসে।

পরে থানা থেকে পুলিশ  আসলে তারা পালিেয় যায়।জাহাঙ্গীর মেম্বার ও  বনওয়ারীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান   আরও জানান, আরিফ মোল্লা, জালাল মোল্লা, শামীম, আজমত, বারিকসহ ১৫ থেকে ২০জন সস্ত্রাসী ও মাদক ব্যাবসায়ী। দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যাবসা ও রাতে জুয়ার আড্ডা বসিয়ে এলাকার পরিবেশ খারাপ করছিলো। এতে প্রতিবাদ করায় তারা আমাকে মেরে ফেলার হুমকি দেয়। তারাই আমাকে মেরে আহত করেছে।

ফরিদপুর থানা ইনচার্জ এস এম আবুল কাসেম আজাদ জানান, জাহাঙ্গীর মেম্বারের উপর হামলাকারীরা এলাকার চিহ্নিত সস্ত্রাসী ও মাদকব্যবসায়ী তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে । বিষয়টি আমলে নিয়ে তাদের আইনের আওতায় আনা হবে।এ ব্যাপারে   জাহাঙ্গীর মেম্বারের ভাই  রেজাউল বাদী হয়ে আরিফ মোল্লাকে  প্রধান আসামি করে ফরিদপুর থানায় ১২জনের বিরুদ্ধে মামলা করেছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। মামলা নম্বর ২ তাং৬/৪/২০