• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৬:১৩

পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অক্ষয়


বিনোদন ডেস্ক: অ্যাকশন দিয়ে শুরু। তার পরে কমেডি। এই দুই জঁরে সাফল্য পাওয়ার পরে কখনও প্যাডম্যান, কখনও বা রুস্তম হয়ে মানুষকে ভাসিয়েছেন দেশপ্রেমের জোয়ারে। তবে তিন দশকের কেরিয়ারে ইতিহাসনির্ভর চরিত্রে খুব বেশি দেখা যায়নি অক্ষয়কুমারকে। যশ রাজ ফিল্মসের ব্যানারে সেই গুরুদায়িত্ব কাঁধে তুলে নিচ্ছেন অভিনেতা। যোদ্ধা রাজা পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অভিনয় করবেন তিনি। আজ অক্ষয়ের জন্মদিনে তাঁর অনুরাগীদের জন্য এই ছবির ঘোষণা করল প্রযোজনা সংস্থা।
ছবিটি পরিচালনা করবেন ডক্টর চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এর আগে ছোট পর্দায় ‘চাণক্য’ ধারাবাহিকের নির্দেশনা দিয়েছেন তিনি। তাঁর পরিচালিত ‘পিঞ্জর’ ছবিটিও অনেক পুরস্কার পেয়েছিল।
পৃথ্বীরাজের চরিত্রে ভরপুর অ্যাকশন করার সুযোগ পাবেন অক্ষয়। এমনিতেই অ্যাকশনে তিনি সিদ্ধহস্ত। তবে ছবিতে তাঁর লুক কেমন হবে, তা নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল থাকবে। অভিনেতার কথায়, ‘‘জন্মদিনে এই ঘোষণা আমার কাছে খুবই স্পেশ্যাল। দেশের নায়কদের সব সময়ে সেলিব্রেট করা উচিত।’’
পৃথ্বীরাজের স্ত্রী ‍সংযুক্তার ভূমিকায় নাকি দেখা যাবে প্রাক্তন মিস ওয়র্ল্ড মানুষী চিল্লরকে। যশরাজ ফিল্মসের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। ছবির বড় অংশ জুড়ে পৃথ্বীরাজ-সংযুক্তার প্রেমের কাহিনি থাকবে বলেই শোনা যাচ্ছে।
ছবির অপর গুরুত্বপূর্ণ চরিত্র মহম্মদ ঘোরীর ভূমিকায় অভিনয় করবেন মানব ভিজ। মানব এর আগে ‘অন্ধাধুন’ ছবিতে একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন।
২০২০ সালের দীপাবলিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

নতুন কাগজ/আরকে