• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে জানুয়ারি, ২০২০ ইং | ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ৮:৫৮

পিরোজপুর প্রেসক্লাবের নবগঠিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা


স্বরূপকাঠি প্রতিনিধি : পিরোজপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. মনিরুজ্জামান নাসিম ও সাধারণ সম্পাদক মো. ফসিউল ইসলাম বাচ্চু, সহ-সভাপতি শিরিন আফরোজ-কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্বরূপকাঠি প্রেসক্লাব নেতৃবৃন্দ।

মঙ্গলবার দুপুরে স্বরূপকাঠি প্রেসক্লাবের সভাপতি মো.নজরুল ইসলাম(দৈনিক সমকাল) ও সাবেক সাধারণ সম্পাদক একে আজাদ(দৈনিক ভোরের কাগজ)সহ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও অন্যান্য সদস্যরা মিলে পিরোজপুর ইত্তেফাক অফিসে সভাপতি ও সম্পাদককে শুভেচ্ছা জানান।

এসময় স্বরূপকাঠি প্রেসক্লাব নেতৃবৃন্দ পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকের কাছে আশা প্রকাশ করে বলেন, জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ স্বরূপকাঠি উপজেলার সকল স্থরের প্রকৃত সাংবাদিকদের কল্যাণের দিকে নজর দেবেন। একইসাথে কার্ডধারী সাংবাদিকতার নামে অপসাংবাদিকদের রুখতে তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

শুভেচ্ছাজ্ঞাপনকালে এসময় স্বরূপকাঠি প্রেসক্লাবের অন্যন্যেদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার স্বরূপকাঠি উপজেলা সংবাদদাতা মো. হালিমুর রহমান শাহিন, আতিকুল ইসলাম লিটু(দৈনিক নয়াদিগন্ত),মো.মাসুদুল আলম অপু(দৈনিক মতবাদ), মো. ফয়সাল হাসান(বিজয়টিভি), হযরত আলী হিরু(কালেরকণ্ঠ),আমিন মোল্লা(বাংলাদেশ সময়),মো. রুহুল আমীন(ভোরের ডাক),মো.আনোয়ার হোসেন( সুন্দরবন),মিজানুর রহমান(এসটিভি বাংলা)।