ঢাকা শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

দুপুর ১:১৫
সারা বাংলা

পাবনায় দুর্বৃত্তের হামলায় প্রবাসী যুবক খুন

পাবনা প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলার আমিনপুরে নুরুজ্জামান ওরফে নুর জামান (২৮) নামের এক প্রবাসী যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল শনিবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। রোববার সকালে বাড়ির পাশে মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নুরুজ্জামান উপজেলার আমিনপুর থানার জাতসাকিনী ইউনিয়নের সিংহাসন গ্রামের কাবিল প্রামানিকের ছেলে।

পরিবারের বরাত দিয়ে আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম মঈনুদ্দিন জানান, নুরুজ্জামান ৫-৭ বছর সিঙ্গাপুরে একটি কনস্ট্রাকশন ফার্মে কাজ করতেন। সম্প্রতি সেই কোম্পানী কক্সবাজারে একটি কাজ পেলে ৬ মাস আগে সেখানে এসে কাজ করেন তিনি।

দশদিন আগে গ্রামে এসে নতুন ফ্ল্যাট বাড়ি নির্মাণের কাজ শুরু করেন নুরুজ্জামান। শনিবার সন্ধ্যার পর খাওয়া-দাওয়া করার পর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।

রোববার সকালে বাড়ির পাশে চরকান্দি মাঠের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

তবে কারা, কি কারণে নুরুজ্জামানকে হত্যা করেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পরিদর্শক (তদন্ত) মঈনুদ্দিন।