• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই শাওয়াল, ১৪৪১ হিজরী

বিকাল ৪:৪২

পাগলায় অপহরণকারীর বাড়ি থেকে স্কুলছাত্রী উদ্ধার


সারাবাংলা ডেস্ক: ময়মনসিংহের পাগলা উপজেলায় অপহরণের তিনদিন পর অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণকারীর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার মাইজবাড়ি গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মো. শরীফ (২৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। শরীফ মাইজবাড়ী গ্রামের সেলিমের ছেলে।

পুলিশ জানায়, গত সোমবার বিকালে মেয়ে স্কুল ড্রেস বানাতে মাইজবাড়ি বাজারে দর্জির কাছে যাচ্ছিল। পথিমধ্যে গ্রামের রাস্তা থেকে শরীফ ও তার সঙ্গীরা ওই স্কুলছাত্রীকে সিএনজিতে তুলে নিয়ে যায়। দুইদিন বিভিন্ন স্থানে রেখে বুধবার রাতে ওই স্কুলছাত্রীকে শরীফের বাড়িতে নিয়ে আসে। এ ঘটনা পাগলা থানা পুলিশকে জানালে রাতে অভিযান চালিয়ে অপহরণকারী শরীফের বাড়ি থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান বলেন, ওই ছাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। তার জবানবন্দি রেকর্ড করানোর জন্য অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

অপহরণের ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পাগলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় মামলা দায়ের করেছেন। শরীফকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।