• ঢাকা
  • সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

দুপুর ১২:২০

পাংশায় ১১ মামলার আসামির লাশ উদ্ধার


নতুন কাগজ ডেস্ক: রাজবাড়ীর পাংশা উপজেলায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও ১১ মামলার আসামি ডাকাত সর্দার রবিউল ইসলাম রবির (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। পাংশার মাছপাড়া ইউনিয়নের একটি মাঠে বট গাছের তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত রবিউল ইসলাম রবি পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামের হোসেন খানের ছেলে। পুলিশ বলছে, লাশের মাথায় আঘাতের চিহ্ণ আছে এবং তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মো. লাবীব আব্দুল্লাহ জানান, ‘মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রবি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, দস্যুতাসহ ১১টি মামলা রয়েছে।’
পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত রবি রাজবাড়ী, কুষ্টিয়া, যশোর, মানিকগঞ্জসহ বিভিন্ন স্থানে ডাকাতি করতো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ডাকাতদের অভ্যন্তরীণ কোন্দলে তাকে হত্যা করা হয়েছে। নিহতের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নতুন কাগজ/আরকে