• ঢাকা
  • মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ১১:০০

নিবিড় ফ্যাশনের ৪র্থ শো-রুম উদ্বোধন


বিশেষ প্রতিনিধি : রাজধানীর উত্তরায় রাজলক্ষী টপিক্যাল আলাউদ্দিন টাউয়ার শপিং কমপ্লেক্সে যাত্রা শুরু করল নিবিড় ফ্যাশন। গতকাল শুক্রবার দুপুরে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই আউটলেট উদ্বোধন করেন। উত্তরায় রাজলক্ষী বাসীদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল উত্তরায় জনপ্রিয় ফ্যাশন ব্রান্ড নিবিড় ফ্যাশন – এর একটি শোরুমের।

তাদের প্রত্যাশা পূরণে শুক্রবার শপ ৪১৮- ৪২২, ফ্লোর : ৩য় তলা, টপিক্যাল আলাউদ্দিন টাউয়ার, রাজলক্ষী, উত্তরা শো-রুমটির উদ্বোধন করা হয়। এটি নিবিড় ফ্যাশন- এর ৪র্থ শো-রুম। উদ্বোধনী অনুষ্ঠান আলোকিত হয়ে ওঠে অভিনেত্রী, নৃত্য শিল্পী সংগীত শিল্পী, মডেল, সাংবাদিক ফ্যাশন ডিজাইনার নিবিড় ফ্যাশন এর কর্মকর্তা সহ অনেক মিডিয়া ব্যক্তিত্বের উপস্থিতিতে। ফিতা কেটে শো-রুমের যাত্রা শুরু এর পর মিলাদ মাহফিল হয়।

উদ্বোধন উপলক্ষে শুক্রবার, শনিবার ও রবিবার পর্যন্ত থাকছে ১৫% এর বিশেষ ছাড়, পার্টি ব্রাইডাল সব আইটেম এর উপর। আর এ ছাড় আউটলেটের প্রত্যেকটি পন্যের উপর প্রযোজ্য হবে। কয়েক বছর আগে গাউছিয়া মার্কেট প্রথম ছোট পরিসারে একটি শো-রুম করে। এখন তাদের ৪ টা শোরুম। নিবির ফ্যাশান আসে, মেয়েদের শাড়ি, থ্রিপিস গ্রাউন, ব্রাইডাল শাড়ি, লেহেঙ্গা সহ অনেক কিছু।

প্রতিষ্ঠানটির নিবিড় ফ্যাশন হাউসের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও শহিদুল আলম বলেন, পুরো বছরই নতুন নতুন ডিজাইনের পোশাক উপহার দিয়ে আসছি। সাধ্যের মধ্যে পছন্দের পোশাক ক্রেতার কাছে পৌঁছে দেওয়াই আমাদের মূল লক্ষ্য।