• ঢাকা
  • সোমবার, ১লা জুন, ২০২০ ইং | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই শাওয়াল, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৬:৩৬

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বিপ্লব (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার গভীর রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার চানমারী এলাকায় এ ঘটনা ঘটে।

ডিবি পুলিশের দাবি- বন্দুকযুদ্ধে এসআই ওসমান, এএসআই সোহেলসহ দুই কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান বন্দুক উদ্ধার করা হয়েছে। নিহত বিল্পব ফতুল্লার চাঁনমারী বস্তির সুলতান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ১৪টি মাদক মামলা রয়েছে।

ডিবি পুলিশ জানায়, ফতুল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী বিপ্লবের বিরুদ্ধে শুধুমাত্র ফতুল্লাতেই ১৪টি মাদকের মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতারের জন্য লিংক রোডের পাশে মাইক্রোবাস স্ট্যান্ডের দিকে অভিযানে গেলে ডিবি পুলিশকে লক্ষ্য করে কয়েকজন সন্ত্রাসী গুলি করে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে সেখানে বিল্পবের নিথর দেহ পাওয়া যায়।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিপ্লবের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধের পর বিপ্লবের মরদেহের পাশ থেকে একটি ওয়ান শুটারগান বন্দুক উদ্ধার করা হয়েছে।