• ঢাকা
  • রবিবার, ২৬শে জানুয়ারি, ২০২০ ইং | ১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ৪:০২

নদীতে জাল ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষে জেলে নিহত


নতুন কাগজ ডেস্ক: ভোলায় মেঘনা নদীতে জাল ফেলাকে কেন্দ্র করে জেলেদের দুই গ্রুপে সংঘর্ষে মো. আবুল বাশার (৩৫) নামে এক জেলে নিহত হয়েছেন।
সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোর রাতে মেঘনা নদীর তুলাতুলি পয়েন্টে এই ঘটনা ঘটে।
নিহত আবুল বাশার সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পুলিশ মো. মাকসুদ নামের একজনকে আটক করেছে। আটক মাকসুদ একই উপজেলার ইলিশা ইউনিয়নের চর আনন্দ গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোর রাতের দিকে মেঘনা নদীর তুলাতুলি পয়েন্টে আবুল বাশার ও তার নৌকার জেলেরা জাল ফেলেন। এসময় অপর নৌকার জেলে মাকসুদ ও তার নৌকার জেলেরা তাদের জাল উঠিয়ে নেওয়ার জন্য বলেন। এক পর্যায়ে এ নিয়ে দুই গ্রুপের মধ্যে মধ্যে সংঘর্ষ হয়। এতে আবুল বাশার গুরুতর আহত হন। এ ঘটনায় উভয়পক্ষের আরও চার থেকে পাঁচ জন জেলে আহত হয়েছেন।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। গুরুতর আহত আবুল বাশারেকে ভোলা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগীর মিঞা তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় মাকসুদ নামের এক জেলেকে আটক করা হয়েছে।

নতুন কাগজ/আরকে