ঢাকা রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

রাত ৪:৩৫
সারা বাংলা

‘দেশের বিচারাঙ্গন ও পুলিশ বিভাগ নিরপেক্ষভাবে কাজ করতে পারছে না’

ঝিনাইদহ সংবাদদাতা : কেন্দ্রীয় বিএনপির নেতা ও সাবেক হুইপ মসিউর রহমান বলেছেন, আজ দেশের সব কিছুই একজনের নির্দেশে পরিচালিত হচ্ছে।পুলিশ নিরপেক্ষ ভাবে কাজ করতে পারছে না। বিচারক সঠিক ভাবে বিচার করতে পারছে না।

মসিউর রহমান গত বৃহস্পতিবার ঝিনাইদহ প্রেসক্লাবে সদর উপজেলা বিএনপির এক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে খুলনার সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা উপলক্ষ্যে ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি এই অনুষ্ঠানের আয়োজন করে।

মসিউর রহমান অভিযোগ করে বলেন “গুলি কারো গায়ে লাগেনি। কেন মরেনি। কারো দেহ দিয়ে রক্ত ঝরেনি। তারপরও বিএনপির ৯ নেতাকর্মীর ফাঁসি ও ১১ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত”। এই রায় বিচারকের বিবেক ও কলম থেকে আসেনি।এসেছে প্রধানমন্ত্রীর টেলিফোন থেকে।

ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সভাপতি মুন্সি কামাল আজাদ পান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আব্দুল মালেক, আক্তরুজ্জামান, এড আব্দুল মজিদ, এড আব্দুল আলীম, নজরুল ইসলাম, জাহিদুল ইসলাম, আলমগীর হোসেন আলম, আনোয়ার হোসেন, খলিলুর রহমান, গোলাম রসুল ও কুতুবুল আলম ইলতুতমিশ।

সভায় অন্যান্য বক্তারা বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে মুক্তি করতে কঠোর আন্দোলন গড়ে তোলার প্রত্যায় ব্যক্ত করেন। একই স্থানে ঝিনাইদহ পৌর বিএনপির অপর এক প্রস্তুতি সভা বিকালে অনুষ্ঠিত হয়।