• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

রাত ৯:৩৯

দুর্গাপুরে প্রতিবেশীর মারপিটে বৃদ্ধা নারী নিহত


দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে ঝগড়াকে কেন্দ্র করে প্রতিবেশীর বডির দা এর আঘাতে এক বৃদ্ধা নারী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃদ্ধা নারী নিহত হওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চন্ডিগর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃতঃ আঃ হাই’র স্ত্রী কদবানু(৬৫) বৃদ্ধাকে প্রতিবেশী মৃত ছমেদ আলীর পুত্র আঃ সালাম মিয়া(৩০) ঝগড়ার এক পর্যায়ে বডি দা’র দ্বারা মাথার পিছনে ও মাথায় আঘাত করে। তৎক্ষনাৎ অজ্ঞান হয়ে লুটিয়ে মাটিতে পরে গেলে মঙ্গলবার ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাত ৩টার সময়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যবরণ করে কদবানু। এ ঘটনায় নিহতের ভাই মোঃ সাঈদ বাদী হয়ে অভিযুক্ত সালামকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং-০৫। এ হত্যার সাথে জড়িত আঃ সালামের কথা স্বীকার করেছে অভিযুক্তের স্ত্রী।

এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন এ ঘটনায় একটি হত্যা মামলা অভিযুক্তের বিরুদ্ধে রেকর্ড করা হয়েছে। নিহতের লাশ আধুনিক হাসপাতাল মর্গে পাটানো হয়েছে। অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।