• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

সকাল ৮:১০

দুর্গাপুরে পৃথক স্থানে ২ জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার


দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি :নেত্রকোনার দুর্গাপুরে পৃথক স্থানে গলায় রশি ঝুঁলিয়ে এক বৃদ্ধা পুরুষ ও এক ক্ষুদ্র-নৃগোষ্ঠী নারী’র আত্মহত্যার খবর পাওয়া গেছে। নিহতরা ব্যক্তিরা হলেন ঝানজাইল বাজারের মৃত: সালাম ব্যাপারী’র পুত্র শামসুল হক(৬০),উত্তর বারমারী গ্রামের সলোমন আশাক্রা’র স্ত্রী অর্পণা চাম্বুগং(৫০)।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, সদর ইউনিয়নের উত্তর বারমারী গ্রামের অর্পণা চাম্বুগং গত শুক্রবার সকাল ১১টা থেকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলো না। অনেক খুঁজাখোঁজির পর শনিবার রাত ৭টার দিকে তাঁর সন্ধান মিলেছে। খবর পেয়ে পুলিশ উত্তর বারমারী পাহাড়ী টিলার উপর নির্জন স্থানে থেকে ওই নারীর ঝুঁলন্ত লাশ উদ্ধার করে। স্বজনরা জানান,সে চুপ-চাপ থাকতো,কারও সাথে কোন কথাও বলতো না। সে মানসিক রোগে ভোগছিলেন দীর্ঘদিন ধরে। লাশ ময়নাতদন্তের জন্যে আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় একটি অপমৃত্য মামলা রুজুর প্রস্তুতি চলছে জানান আইও এস,আই হালিম।

অন্যদিকে ঝানজাইল বাজারের খাঁ পাড়া গ্রামের শামসুল হক ভাড়া বাসায় থাকতো। সে পেশায় একজন সিএনজি চালক। গতকাল শনিবার রাতে কোন এক সময়ে বাসার দক্ষিনে নির্জন স্থানে গিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঐ চালকের ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করে।

দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন, পৃথক আত্মহত্যার ঘটনার অপমৃত্য মামলা দায়ের হয়েছে। সিএনজি চালক শামসুল হকের মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।