• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

দুপুর ১২:০১

দুই কন্যাকে ধর্ষণ করলো বাবা


নতুন কাগজ ডেস্ক: গাজীপু‌রে যমজ দুই কন্যাকে‌কে ধর্ষ‌ণের অভিযো‌গে পিতা‌কে গ্রেফতার করে জেলহাজ‌তে‌ পাঠিনো হয়েছে। অভিযুক্তের নাম জাহাঙ্গীর আলম কাজল।
শ‌নিবার (১৪ সেপ্টেম্বর) সকা‌লে মা‌য়ের দা‌য়ের করা মামলায় শ্রীপু‌রের ধনুয়া এলাকা থে‌কে তা‌কে গ্রেফতার করা হয় । প‌রে তা‌কে আদাল‌তের মাধ্যমে জেলহাজ‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।
শ্রীপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন জানায়, ধর্ষ‌নের শিকার ওই দুই বোন‌কে শা‌রি‌রীক প‌রিক্ষার জন্য শহীদ তাজউ‌দ্দিন আহমদ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে ।
ধনুয়া এলাকার জাহাঙ্গীর আলমের বিবা‌হিত প্রথম স্ত্রী আমেনার দুই যমজ কন্যা‌কে ধর্ষণ ক‌রে । জাহাঙ্গী‌রের সংসা‌রে তিন স্ত্রী র‌য়ে‌ছে । প্রথম স্ত্রী আমেনা ঘটনায় থানায় মামলা কর‌লে পু‌লিশ অভিযুক্ত ধর্ষক পিতা জাহাঙ্গীর আলম‌কে গ্রেফতার ক‌রা হয়।
দুই কিশোরীর মা বলেন, প্রায় ২৫ বছর আগে আমাদের বিয়ে হয়। আমাদের সংসারে যমজ দুই কন্যাসন্তানের জন্ম হয়। পরে আমার অনুমতি ছাড়াই আরও দুটি বিয়ে করেন স্বামী। বিয়ের পরপরই আমাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। সেই থেকে যমজ সন্তানদের নিয়ে বাবার বাড়িই বসবাস করে আসছি আমি। স্বামী আমাদের ভরণ-পোষণের খরচ বহন না করলেও আমার সঙ্গে মেলামেশা ও দেখা সাক্ষাৎ করত।
এরই মধ্যে নানা ভয়ভীতি দেখিয়ে ২০১৭ সালের মে থেকে ২৮ জুলাই পর্যন্ত বাবার বাড়ি আমার দুই কিশোরী মেয়েকে ধর্ষণ করেছে স্বামী। ২-৩ দিন পরপর আমার বাবার বাড়িতে গিয়ে মেলামেশা করত স্বামী। একদিন আমার সামনে দুই মেয়েকে ধর্ষণ করে সে। এ বিষয়ে কাউকে বললে আমাদের মেরে ফেলার হুমকি দেয়।

নতুন কাগজ/আরকে