• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০ ইং | ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৮ই শাবান, ১৪৪১ হিজরী

সকাল ১১:৩৯

‘থর’খ্যাত অভিনেতা ক্রিস ঢাকার রাস্তায়


বিনোদন ডেস্কঃ ‘থর’খ্যাত হলিউড অভিনেতা ক্রিস হেমসওর্থ ঢাকায় হাঁটছেন—এমনটাই মনে হতে পারে ছবিটি দেখে। কিন্তু তিনি ঢাকায় আসেননি। ঢাকার মতো করে সেটা বানিয়ে ভারতে শুট করা হয়েছে। যে সিরিজটির দৃশ্য এটি, সেটার নাম ‘এক্সট্র্যাকশন’।

সিরিজটির খবর গত বছরজুড়ে আলোচিত ছিল। সম্প্রতি ‘থর’ খ্যাত অভিনেতা ক্রিস হেমসওর্থের এ ছবিটি প্রকাশে পর বাংলাদেশি দর্শকের আগ্রহ আরো বেড়েছে। ছবিতে দেখা যায়, বাংলাদেশের রাজধানীর মতোই বাংলায় লেখা সাইনবোর্ড, অটোরিকশা আর রিকশা, রাস্তা সাজিয়ে বানানো হয়েছে কৃত্রিম ঢাকা।

‘এক্সট্র্যাকশন’ শিরোনামের সিরিজটি নেটফ্লিক্সের প্রযোজিত। ঢাকাকে আবর্তন করেই তৈরি হয়েছে ছবিটির গল্প। পুরদস্তুর মারপিট ধর্মী এ সিনেমায় অপহৃত একটি শিশুকে ঢাকা থেকে উদ্ধার করবেন হেসমওর্থ। ছবিতে হেমসওর্থের করা চরিত্রটি শারীরিকভাবে অনেক শক্তিসম্পন্ন হলেও মানসিকভাবে থাকবে ভঙ্গুর। ফলে ঢাকায় এসে তিনি নিজের আত্মপরিচয়ও খুঁজে পাবেন। এ ছবিতে গুলসিফতেহ ফারহানি অভিনয় করবেন বাংলাদেশি নারীর চরিত্রে।

এ ছবি নির্মাণের মাধ্যমে পরিচালক হিসেবে প্রথমবারের মতো নাম লেখালেন স্যাম হারগ্রেইভ। মজার বিষয় হলো হারগ্রেইভ হলিউডের একজন নামকরা ‘স্টান্ট ম্যান’। নেটফ্লিক্স প্রযোজিত ছবিটির স্ট্রিমিংয়ের সম্ভাব্য তারিখ ধরা হয়েছে ২৪ এপ্রিল।