• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

রাত ১০:১৩

তিন হাজারেই রাজি নোরা


বিনোদন ডেস্ক : বলিউডে এখন অন্যতম সফল অভিনেত্রী ও ডান্সারদের তালিকায় যাদের নাম উঠে আসে, তাদের মধ্যে নোরা ফাতেহি অন্যতম। একের পর এক মিউজিক ভিডিওতে নিজের নাচের পারদর্শীতায় দর্শকদের মন কেড়ে নিয়েছেন। করেছেন বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত।

তবে এই সাফল্য সহজে আসেনি। সম্প্রতি নিজের সেই পরিশ্রমের দিনগুলির দিকে ফিরে তাকিয়ে নস্টালজিক হয়ে পড়েন নোরা ফাতেহি।  বলেন, প্রথমে যখন ভারতে আসি তখন পকেটে ছিলো মাত্র পাঁচ হাজার টাকা।

বলিউডে স্থান করে নেয়া কখনোই সহজ ছিলো না। তার উপর একজন কানাডার বাসিন্দা হিসাবে নতুন দেশে এসে মানিয়ে নেয়া অনেকটাই কঠিন ছিলো। বলিউডে কাজ খোঁজার দিনগুলির কথা মনে করতে গিয়ে আবেগঘন হয়ে পরেন অভিনেত্রী। 

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে নোরা বললেন, যে এজেন্সির সঙ্গে মুম্বাইতে কাজ করতাম, তারা সপ্তাহে মাত্র তিন হাজার টাকা দিতো। সেই সীমিত টাকাতেই মুম্বাইয়ের মতো শহরে দিনের পর দিন স্ট্রাগল করেছেন আজকের হার্টথ্রব। বর্তমানে তিনি শুধু একটি গানেই কোমর দোলাতে নেন কমপক্ষে ৪০ লাখ টাকা। 

কিন্তু শত কষ্টের মাঝেও নিজের প্যাশনকে ভুলে যাইনি বলেও জানান নোরা। দিনের পর দিন নাচের অভ্যাস করেছেন। চালিয়ে গিয়েছেন শরীরচর্চা। একের পর এক অডিশনে গিয়েছেন তিনি। রিয়েলিটি শোতেও অংশ নিয়েছেন। অবশেষে সুযোগ পান মিউজিক ভিডিওতে কাজ করার। সেই ভিডিও থেকেই মেলে জনপ্রিয়তা। আর আজ বলিউডের অন্যতম জনপ্রিয় ডান্সারদের তালিকায় শীর্ষের তার নাম। 

সাকি সাকি, দিলবার, কামারিয়ার মতো গানে তার নাচে অভিভূত হয়ে গিয়েছেন দর্শকরা। এভাবেই ধীরে ধীরে বলিউডে নিজের স্থান পাকা করেছেন নোরা।