• ঢাকা
  • শনিবার, ১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে সফর, ১৪৪১ হিজরী

দুপুর ১:০৭

ঢাকায় আসছেন ঋতুপর্ণা


বিনোদন প্রতিবেদক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ঢাকাই সিনেমাতেও তিনি প্রিয়মুখ সেই নব্বই দশক থেকে। এখানে তিনি অভিনয় করছেন এবং জনপ্রিয়তা পেয়েছেন মান্না, আমিন খানদের সঙ্গে। রিয়াজ-ফেরদৌসদের সঙ্গে তাকে দেখা গেছে কখনো যৌথ প্রযোজনায় কখনো বা কলকাতার একক সিনেমায়।

সর্বশেষ তিনি ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়ক আরিফিন শুভ’র সঙ্গে জুটি বেঁধেছেন। একটি ছবি ঢাকার, অন্যটি কলকাতার।

নতুন খবর হলো আবারও ঢাকাই ছবিতে কাজ করতে চলেছেন গুণী এই অভিনেত্রী। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ ছবিতে অভিনয় করবেন তিনি। এখানে তার সঙ্গে আরও অভিনয় করবেন আরিফিন শুভ, ফেরদৌস ও পূর্ণিমা।

‘জ্যাম’ ছবির শুটিং করতে আজ (১৫ সেপ্টেম্বর) রাতে ঢাকায় আসছেন ঋতুপর্ণা। জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক নেয়ামূল।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘ঋতুপর্ণাকে নিয়ে শুটিং শুরু করতে যাচ্ছি। আজ রাতের একটি ফ্লাইটে ঢাকায় আসার কথা আছে এ অভিনেত্রীর। সব ঠিক থাকলে খুব দ্রুতই তিনি ‘জ্যাম’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।’

এদিকে দীর্ঘ বিরতির পর আজ (১৫ সেপ্টেম্বর) সকাল থেকে শুরু হয়েছে ‘জ্যাম’ সিনেমার শুটিং। শুটিংয়ের অংশ নিয়েছেন শুভ, ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও অনেকেই।

আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ সিনেমার কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।