• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১২ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

দুপুর ২:৩০

ঝিনাইদহ সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা


ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহ সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির ২য় দ্বিমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি শাম্মী ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ উজ-জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জি এম আব্দুর রউফ, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আব্দুল আলিম, সদর উপজেলা সহকারি কমশিনার ভূমি ফাতেমা-তুজ-জোহরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খাতুন, উপজেলা কৃষি কর্মকর্তা মোফাখখারুল ইসলাম, সমাজসেবা অফিসার রুবেল হাওলাদার, মৎস্য কর্মকর্তা গোলাম সরোয়ার, জন প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

কমিটির কার্যাবলী মাল্টিমিডিয়া’র মাধ্যমে সভায় উপস্থাপন করেন কাজী আলম। উপস্থাপনা পরবর্তী প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন সেক্টরের কার্যক্রম কিভাবে সমন্বয় হবে সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। কেয়ার বাংলাদেশকে উক্ত কমিটির একজন সদস্য নির্বাচন করায় আবদুর রহমান, টেকনিক্যাল অফিসার- হেলথ্ সিস্টেম স্ট্রেন্থনিং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। উপজেলা পুষ্টি কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম সভাপতির বক্তব্যে কমিটি কার্যাবলী কিভাবে সমন্বয় করা হবে সেই বিষয়ে গুরুত্বারোপ করেন এবং প্রাথমিকভাবে প্রতিটি সেক্টরের পুষ্টি সম্পর্কিত কি কি কার্যক্রম আছে সেইগুলোকে একত্রিত করে একটি সমন্বিত পুষ্টি পরিকল্পনা প্রণয়নের জন্য নির্দেশনা প্রদান করেন।