• ঢাকা
  • মঙ্গলবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

বিকাল ৪:১১

ঝিনাইদহে বিশেষ আইনশৃংখলা বিষয়ক সভা


ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন কে ‘না’ বলি শীর্ষক বিশেষ আইনশৃংখলা বিষয়ক সভা হয়েছে। শনিবার সকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভা হয়।

হরিণাকুন্ডু থানা ও কমিউনিটি পুলিশের আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি। সভায় প্রধান আলোচক ছিলেন ঝিনাইদহের এসপি হাসানুজ্জামান।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্তি ডিসি (সার্বিক) আরিফ-উজ-জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার, পৌর মেয়র শাহিনূর রহমান রিন্টু, অধ্যক্ষ শরিফুল ইসলাম ও মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মাস্টার মহিউদ্দীন আহম্মেদ।

সভায় অন্যান্যের মধ্যে সহকারী এসপি (শৈলকূপা সার্কেল) আরিফুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, বিভিন্ন ইউপির চেয়ারম্যান, মসজিদের ইমাম, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, মিডিয়াকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করে যে কোনো মূল্যে সমাজ থেকে এসব অপরাধ দূর করতে জনগণের সহযোগিতা কামনা করেন।