• ঢাকা
  • শুক্রবার, ১৭ই জানুয়ারি, ২০২০ ইং | ৪ঠা মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ১০:৪৩

ঝিনাইদহে গুলি করে মাদক ব্যবসায়ী গ্রেফতার


ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহে গুলি করে মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জেলার সদরের উদয়পুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় সেখান থেকে ৭’শ পিচ ইয়াবা, একটি দেশিয় তৈরি বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধারের দাবি করে পুলিশ। আটক ব্যক্তির নাম রুবেল হোসেন (২৭)। সে ঝিনাইদহ শহরের উদয়পুরের ছমির উদ্দীনের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমানের দাবি, শহরের উদয়পুর এলাকা দিয়ে শহরে মাদকের একটি চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ী রুবেল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষণ করতে যায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোঁড়ে। এতে রুবেল গুলিবিদ্ধ হয়। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার নামে ঝিনাইদহ সদর থানাসহ বিভিন্ন থানায় ছয়টি মামলা রয়েছে।

এর আগে ঝিনাইদহে দিনের বেলা দু’দফায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। গত ৩০ জুন দুপুর আড়াইটার দিকে জেলার সদরের খাজুরা এলাকায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময়ের এ ঘটনা ঘটে। সে সময় মশিউর রহমান (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে পুলিশ।