• ঢাকা
  • সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ১৪ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

দুপুর ২:০০

জীবননগরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু


জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

জীবননগর উপজেলার খয়েরহুদা গ্রামের মৃত- লতিফ হোসেনের স্ত্রী রেহাদান বেগম গতকাল শনিবার সন্ধ্যায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।

জানা গেছে, কিছু দিন আগে অসুস্থ অবস্থায় তিনি মহেশপুর উপজেলার তালসাড়ি গ্রামে ছেলের বাড়িতে ছিলেন। পরবর্তীতে করোনার উপসর্গ নিয়ে জীবননগর উপজেলার হাসাদাহ বসুতিপাড়ায় তার মেয়ের বাড়িতে থাকেন। এমতাবস্থায় গতকাল শনিবার বিকাল চারটার দিকে তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন সেখানে দাফন করতে না দিলে তার নিজ গ্রাম জীবননগর খয়েরহুদায় পুলিশ হেফাজতে মৃত ব্যক্তির লাশ দাফন করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঐ মহিলার মৃত্যুবরণ করার আগে করোনা লক্ষণ দেখা দিয়েছিল। তার অতিরিক্ত কাশি, ডায়রিয়াসহ বেশ কিছু লক্ষন পাওয়া গিয়েছিল বলেও জানান তার মেয়ে।

পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি জানতে পেরে মৃত ব্যক্তির লালা ও নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠিয়েছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে এমন সন্দেহে খয়েরহুদা গ্রামের আব্দুল খালেকের ছেলে গফুরের বাড়ি, মৃত ব্যক্তির দুই ছেলে হাসেম ও কাশেমের বাড়িসহ ভ্যানচালক রেজাউলের বাড়ি গতকাল রাত ১২ টার দিকে লকডাউন করে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. জুলিয়েট পারউইন জানান, মৃত ব্যক্তি দাফনকার্যের আগে নমুনা নিয়ে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে আগামীকাল তার রিপোর্ট হাতে পাওয়া যাবে বলে জনান।