• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই শাওয়াল, ১৪৪১ হিজরী

বিকাল ৪:১৯

ছাতকে কঙ্কাল উদ্ধার


সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতক উপজেলায় অজ্ঞাত ব্যক্তির হাড় ও মাথার খুলিসহ একটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে ছাতক উপজেলার গৌবিন্দগঞ্জ ইউনিয়নের হাওর থেকে ওই কঙ্কাল উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতে ছাতক উপজেলার গৌবিন্দগঞ্জ সৈইদেরগাঁও ইউনিয়নের সুহিতপুর গ্রামের হাওরের বোরো ধানের জমিতে এক ব্যক্তির হাড্ডি ও মাথার খুলিসহ একটি কঙ্কাল দেখতে পান। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে কঙ্কালটি উদ্ধার করে।

এদিকে এ ঘটনায় গত ২৭ জুলাই নিখোঁজ হওয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের ডিগারকান্দি গ্রামের মুজিবুর রহমানের ছেলে তারেক মিয়ার কঙ্কাল বলে দাবি করছেন তার পরিবার। নিখোঁজ তারেক মিয়া ছাতক উপজেলার সুহিতপুর গ্রামের জামাল উদ্দিনের বাড়িতে পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করতো।

এ ঘটনায় বাড়ির মালিক ২৭ জুলাই ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাওর থেকে একটি কঙ্কাল উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি নিখোঁজ তারেক মিয়ার কঙ্কাল। মঙ্গলবার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।