• ঢাকা
  • সোমবার, ২৭শে জানুয়ারি, ২০২০ ইং | ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ১লা জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

বিকাল ৪:০৮

চুনারুঘাটে মারামারির ঘটনায় আহত যুবকের মৃত্যু


আব্দুল জাহির মিয়া, চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দিমাগুরুন্ডা গ্রামে চলাচলের রাস্তাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ইউনুছ আলী (৩৫) নামে আহত এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইউনুছ দিমাগুরুন্ডা গ্রামের কিতাব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, চলাচলের একটি রাস্তাকে কেন্দ্র করে গত ৭ জানুয়ারি বিকেলে দিমাগুরুন্ডা গ্রামের ইউনুছ আলী এবং নুরুল হকের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর ইউনুছ আলীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিনগত রাতে তিনি মারা যান।

ইউনুছ আলীর পক্ষের আব্দুল ওয়াহেদ খান সেনা মিয়া বাদী হয়ে মঙ্গলবার সকালে ১০ জনকে আসামি করে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামি ওই গ্রামের মৃত আব্দুল গনির দুই ছেলে আব্দুল জলিল প্রকাশ কমলা মিয়া (৭০) ও তার ভাই আব্দুল হাইকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, মরদেহের ময়নাতদন্ত শেষ হয়েছে। এ ঘটনায় গ্রেফতার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে।