• ঢাকা
  • রবিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

রাত ৪:১০

চাটমোহরে ট্রাকের ধাক্কায় দুই নারী নিহত


পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে ট্রাকের ধাক্কায় অটোভ্যানের যাত্রী দুই গৃহবধূ নিহত ও তিন জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে পাবনা-চাটমোহর মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার বাংলাবাজার এলাকার রবিউল ইসলামের স্ত্রী হাসিনা খাতুন (৪৫) ও লস্করপুর গ্রামের মতিয়ার হোসেনের স্ত্রী ফিরোজা খাতুন (৪৮)। আহত হয়েছেন আরও তিনজন। এদের মধ্যে অটোভ্যান চালক আনছার আলী নামে আহত একজনের নাম পাওয়া গেলেও অপর দু’জনের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, হতাহতরা পাবনা থেকে বৃহস্পতিবার সকালে চাটমোহর উপজেলার শিবপুর গ্রামে তোফাজ্জল প্রামানিকের বাড়িতে বেড়াতে যান। বিকেলে ব্যাটারি চালিত অটোভ্যানে চড়ে বাড়ি ফেরার পথে শিমুলতলা মোড়ে পৌঁছালে চাটমোহর থেকে পাবনাগামী দ্রুতগতির একটি ট্রাক অটোভ্যানকে ধাক্কা দিলে আরোহীরা গুরুতর আহত ভাবে হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা খাতুন ও ফিরোজা খাতুনকে মৃত ঘোষণা করেন।

এদিকে দূর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ওসমান প্রামানিক নামে ট্রাকের হেলপার ও ট্রাকটি আটক করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে হেলাপর ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।