ঢাকা শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

দুপুর ১২:৩৮
সারা বাংলা

গৌরীপুর পানি নিস্কাশনের ব্যবস্থা করে দিলেন দিলুয়ারা আক্তার

গৌরীপুর ( ময়মনসিংহ ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে স্টেশন রোডের দক্ষিণ পাশে ড্রেন না থাকায় সামান্য বৃষ্টি হলেই পানি জমে কর্দমাক্ততার সৃষ্টি হয়। এতে ওই রোডের বাসিন্দাদের চলাফেরার ক্ষেত্রে সমস্যা হচ্ছিল। সংশ্লিষ্ট ওয়ার্ডের পৌর কাউন্সিলরকে এ সমস্যার কথা জানালেও কোন প্রতিকার পাননি স্থানীয় লোকজন।

অবশেষে স্থানীয় লোকজনের দাবির প্রেক্ষিতে পানি নিস্কাশনের ব্যবস্থা করে দিলেন পৌর সভার মহিলা কাউন্সিলর দিলুয়ারা আক্তার। বুধবার দুপুরে তিনি ওই রাস্তার দক্ষিণ পাশে পানি নিস্কাশনের জন্য ব্যক্তিগত উদ্যোগে পাইপ স্থাপন করে দেন। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্টেশন রোড এলাকার স্থানীয় আব্দুর রউফ মোস্তাকিম জানান, গত দুই বছর ধরে স্টেশন রোড এলাকায় এ সমস্যার কারনে স্থানীয় বাসিন্দাদের ভোগান্তি পোহাতে হচ্ছিল। অত্র ওয়ার্ডের কাউন্সিলর দেওয়ান মাসুদুর রহমান সুজনকে বার বার বিষয়টি জানানোর পরও তিনি পানি নিস্কাশনের কোন উদ্যোগ গ্রহন করেননি। অবশেষে পৌরসভার মহিলা কাউন্সিলর দিলুয়ারা আক্তারের আন্তরিক প্রচেষ্টায় উক্ত সমস্যার সমাধান হয়েছে। এজন্য তিনি এলাকাবাসীর পক্ষে দিলুয়ারা আক্তারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পৌর মহিলা কাউন্সিলর দিলুয়ারা আক্তার জানান, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের অনুমতি সাপেক্ষে তিনি পানি নিস্কাশনের ব্যবস্থা করে দিয়েছেন।