• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০ ইং | ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৭ই শাবান, ১৪৪১ হিজরী

রাত ১:৫৭

গাইবান্ধায় করোনা সন্দেহে গৃহকর্তার আত্মহত্যা


গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা আক্রান্ত সন্দেহে জাহিদুল ইসলাম (৪২) নামে এক গৃহকর্তা আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। আজ বুধবার (২৫ মার্চ) সকালে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন শেষে উপজেলার রামচন্দ্রপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত জাহিদুল ইসলাম হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। পরিবারে তার ছেলে-মেয়ে ও স্ত্রী রয়েছে।

জানা গেছে, জাহিদুল ইসলাম ঢাকায় চাকরি করতেন। তিন চারদিন আগে তিনি স্ব-পরিবারে গ্রামের বাড়ি রামচন্দ্রপুরে আসেন। সর্দি, জ্বরে আক্রান্ত জাহিদুল বাড়িতে আসলে এলাকার অনেকেই তাকে করোনা আক্রান্ত বলে সন্দেহ করে এবং তাকে করোনা পরীক্ষার জন্য অনুরোধ করেন। এছাড়া ঢাকা থেকে আসার পর শরীর আগের চেয়ে অনেক দুর্বল হয়ে যাওয়ায় সে নিজেই বিচলিত ছিল। এরই প্রেক্ষিতে করোনায় আক্রান্ত হওয়ার সন্দেহে গতকাল মঙ্গলবার রাতের কোন এক সময় বাড়ির অদূরে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে জাহিদুল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান দৈনিক নতুন কাগজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শনকালে স্থানীয় লোকজনের সাথে কথা বলে নজরুলের করোনা আক্রান্ত সন্দেহের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তবে নজরুলের শারীরিক আরও কোন অসংগতি থাকার কারণেও তিনি আত্মহত্যা করতে পারেন বলে তিনি জানান। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।