• ঢাকা
  • মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ৪:২১

খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসকের সাথে গুইমারায় মত বিনিময়


খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির গুইমারা উপজেলা প্রশাসনের আয়োজনে জেলার নবাগত জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের সাথে গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান, সকল বিভাগীয় কর্মকর্তা সকল ইউপি চেয়ারম্যান ও সদস্য, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

গত সোমবার বেলা ৩ টায় গুইমারা উপজেলা মিলানায়তনে উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদের সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাগত জেলা প্রসাশক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা,গুইমারা ২২ আনসার ব্যাঃ অধিঃ বিকাশ চন্দ্র দাস, গুইমারা থানা অফিসার ইনর্চাজ বিদ্যুৎ কুমার বড়–য়া, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমা, গুইমারা কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা সুদৃষ্টি চাকমা, গুইমারা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য দিদারুল আলমসহ আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়মাীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, গুইমারা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক নুরুল আলম, ২নং হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, ৩নং সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা প্রমূখ।

প্রধান অতিথি নবাগত জেলা প্রসাশক প্রতাপ চন্দ্র বিশ্বাস, এলাকার সার্বিক উন্নয়ন ও আইন শৃঙ্খলা সহ বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করে বক্তব্য প্রদান করেন এবং এলাকার যেকোনো সমস্যা সমাধানের জন্য স্থানীয় উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা নিবার্হী কর্মকর্তার সাথে যোগাযোগে সুষ্ঠ সমাধান করার আহ্বান জানান ও জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতি বুধবার সকাল থেকে বিকাল পযর্ন্ত জনগনের স্বাক্ষাৎকার গ্রহনে সকল সমস্যার সমাধানের চেষ্টা করবেন। প্রশাসনিক কর্মকর্তা প্রজাতন্ত্রীর সেবক হিসাবে জনগনের পাশে থেকে কাজ করবে এই বলে তিনি আশা বাদ ব্যক্ত করেন।