• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৭শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

দুপুর ২:৩৬

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন


কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে মো: জাফর আলী সভাপতি ও আমান উদ্দিন আহমেদ মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহষ্পতিবার (১২ ডিসেম্বর) বিকালে কুড়িগ্রাম শেখ রাসেল পৌর অডিটরিয়ামে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এই দু’জনের নাম ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, মীর্জা আযম এমপি প্রমুখ।

সম্মেলনের প্রথম অধিবেশন কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়। ২য় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব চাওয়া হলে সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জনের নাম প্রস্তাব করা হয়। পরে কেন্দ্রীয় নেতারা রুদ্ধদ্বার বৈঠকে আলোচনা করে সম্মেলন কক্ষে এসে প্রধানমন্ত্রীর পক্ষে ওবায়দুল কাদের কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: জাফর আলীকে সভাপতি ও যুগ্ম সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুকে সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলকে জাতীয় পরিষদ সদস্য হিসেবে ঘোষনা করেন।

বিলুপ্ত কমিটিতে মোঃ জাফর আলী সাধারণ সম্পাদক ছিলেন। তিনি সাবেক এমপি ও জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। অন্যদিকে আমান উদ্দিন আহমেদ মঞ্জু যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

ন/ক/র