• ঢাকা
  • শনিবার, ১৬ই নভেম্বর, ২০১৯ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ৭:২৬

কুড়িগ্রামে স্বেছাসেবী সংগঠন ‘ইচ্ছার’ উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল


কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম জেলার খলিলগঞ্জ বাজারস্থ অভিনন্দন কনভেনশন সেন্টারে গতকাল ইচ্ছা সংগঠন আলোচনা সভা ও ইফতার মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মেহেদুল করিম (পিপিএম)। পুলিশ সুপার জানান, ইচ্ছা সংগঠন এর সকল কার্যক্রম এর সাথে সকল প্রকার সহযোগীতা করার আশ্বাস দেন এবং পাশাপাশি তার বক্তব্যের মাধ্যমে সংগঠনের সদস্যদের অনুপ্রানীত করেন।

সভায় সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (শিমুল) এর সভাপতিত্বে পুলিশ সুপার মহাদয়কে কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূল ও মটর সাইকেল আরোহীদের শতভাগ হেলমেট নিশ্চিত করায় সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্বারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।

সভাপতি তার বক্তব্যে বলেন, কুড়িগ্রাম জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে আমাদের সংগঠন সর্বদা কাজ করে যাবে ও দারিদ্র মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে আমরা প্রশাসনকে সহায়তা করে যাবো।

উক্ত সভায় বক্তব্য রাখেন ‘ইচ্চা’ সংগঠনের সহ সভাপতি মোঃ সোহানুর রহমান সোহান বলেন, ত্যাগ মানব সেবাই আমাদের প্রধান লক্ষ। কুড়িগ্রাম জেলার ৭১.১% দারিদ্রতার তকমা ঘুচাতে ইচ্ছা সংগঠন নিরলস ভাবে কাজ করে যাবে। নারী নির্যাতন ও যৌন নীপিড়নের বিরুদ্ধে বিভিন্ন কর্মসূচি পালন করবে।

এছাড়াও বক্তব্য রাখেন সহ-সাধারন সম্পাদক মোছাঃ শাহানাজ বেগম, শ্রী পল্লব চন্দ্র সরকার, আবরার গালিব শাকিল, মোঃ মন্তাজ আলি, মোছাঃ আফরোজা বেগম (স্বপ্না), মোছাঃ তানজিনা পারভীন তানিয়া , মোঃ আশিকুর রহমান, আল-আমিন, আব্দুর রাজ্জাক, মেহেদী হাসান, প্রমুখ