• ঢাকা
  • শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

ভোর ৫:৪২

কুড়িগ্রামে সাবেক রাষ্ট্রপতি এরশাদের কুলখানি অনুষ্ঠিত


কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা, কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ জোহর কুড়িগ্রাম ধরলা পাড়স্থ শেখ রাসেল শিশু পার্কে জেলা জাতীয় পার্টির আয়োজনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-আলহাজ্ব আতাউর রহমান আতা, হাফেজ আলহাজ্ব আবু সুফিয়ান পাভেল, জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নবাব আলী, এমপির একান্ত সহকারী সোহেল সরকার রানা, বিশিষ্ট ঠিকাদার তালাশ মাহমুদ, মাওলানা আব্দুল মান্নান, জয়নাল, আবেদীন, জেলা প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক রাশিদুল ইসলাম প্রমুখ।

দোয়া অনুষ্ঠানে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ বলেন-দেশ গঠনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ভূমিকা অপরিসীম। তাঁর শূন্যতা কখনো পূরণ হওয়ার নয়। শুধু জাতীয় পার্টি তাকে হারায়নি, দেশবাসীর পল্লীবন্ধু চিরতরে হারিয়ে গেছে।

তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে আরো বলেন- আপনারা জাতীয় পার্টির উপর আস্থা ও বিশ্বাস রাখবেন। বর্তমান পার্টির চেয়ারম্যান জিএম কাদের একজন সৎ ও আর্দশবান মানুষ। তিনি এরশাদ স্যারের শূন্যতা পূরণে এবং দেশ উন্নয়নে কাজ করবেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন-মাওলানা এজাজ আহমেদ।