• ঢাকা
  • সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই মুহাররম, ১৪৪১ হিজরী

রাত ২:১৫

কুলাউড়ায় অসহায় ও দুস্থ শিক্ষার্থীদের পরিবারের পাশে রাশিদ আলী ফাউন্ডেশন


মৌলভীবাজার প্রতিনিধি: পবিত্র রমজান মাস উপলক্ষে কুলাউড়ার রাশিদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী সাইফুল হক খালেদের অর্থায়নে দরিদ্র ও অসচ্ছল শতাধিক শিক্ষার্থীদের পরিবারের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত শনিবার উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের পশ্চিম মনরাজ এলাকার রাশিদিয়া শমসেরিয়া হাফিজিয়া মাদ্রাসা ও রাশিদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইফতার ও খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ডাল, চানা, সোয়াবিন তেলসহ খেজুর, আলু, লবন, পিঁয়াজ, রসুন ও পানীয় গুড়ো ট্যাংক।

অনুষ্ঠানে খাদ্যসামগ্রী তুলে দেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নী, সমাজসেবক আশরাফুল হক সফি, রাশিদ আলী ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক মোক্তাদির হোসেন, সাংবাদিক শরীফ আহমদ, সাংবাদিক শাকির আহমদ, আলী আমজদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা নজির খান, রাশিদ আলী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার, সহকারী শিক্ষক মাছুম আহমদ, রাশিদিয়া শমসেরিয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক আব্দুল নুর, আব্দুল মতিন, রাশিদ আলী ফাউন্ডেশনের সদস্য সুফিয়া হক, আছমা বেগম, রেজমিন বেগম, সৈয়দ আলী আহমদ প্রমুখ।

উল্লেখ্য, প্রায় ১০ বছর যাবৎ ধারাবাহিকভাবে এই ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।