• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০ ইং | ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৮ই শাবান, ১৪৪১ হিজরী

সকাল ১১:১৮

কুমিল্লা চান্দিনায় “জব ফেয়ার” শুভ উদ্বোধন


আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা : “মুজিব বর্ষের আহ্বান, দক্ষ হয়ে বিদেশ যান” সরকারি সাহায্য নাও, নিরাপদে বিদেশ যাও।নিরাপদ অভিবাসন, অর্থনীতির উন্নয়ন। এই প্রতিপাদ্য বিষয় নিয়ে কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদে দক্ষতা উন্নয়ন ও বৈদেশিক কর্মসংস্থান” জব ফেয়ার’ অনুষ্ঠানের আয়োজন ও ২২ টি বৈধ রিক্রুটিং এজেন্ট ও ১২ টি ওভারসিজের আলাদা ষ্টল পরিষদ চত্বরে উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন প্রধান অতিথি অধ্যাপক মো. আলী আশরাফ এমপি সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিও সাবেক ডেপুটি স্পিকার।
কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পরিচালক (প্রশাসন ও অর্থ) বিএম ইটি ও যুগ্ন সচিব মোহাম্মদ আতাউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মহিউদ্দিন আহমেদ আলম, চান্দিনা পৌর সভার মেয়র মো. মফিজুল ইসলাম, চান্দিনা থানা অফিসার ইনচার্জ( ওসি) মো. আবুল ফয়সল।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস কুমিল্লা সহকারী পরিচালক দেবব্রত ঘোষ এর সঞ্চালনায় বক্তৃতা করেন বায়রা প্রতিনিধি, বোয়েসেল প্রতিনিধি, প্রবাসী কল্যাণ বোর্ড প্রতিনিধি দল।