• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই এপ্রিল, ২০২০ ইং | ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই শাবান, ১৪৪১ হিজরী

সকাল ৭:০৪

কালিয়াকৈরে বিএনপি কার্যালয় ভাঙ্গার প্রতিবাদে সংবাদ সম্মেলন


কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে বিএনপির দলীয় কার্যালয় ভাঙ্গার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা। সকালে গুড়িয়ে যাওয়া দলীয় কার্যালয়ের সামনে এ সংবাদ সম্মেলন করা হয়।

কালিয়াকৈর পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবীর খান সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে বলেন, গত শনিবার সড়ক ও জনপথ অধিদপ্তর উচ্ছেদ অভিযান পরিচালনা করে। সেই সাথে কোনো নোটিশ ছাড়াই রেকর্ড ভূক্ত আর এস ৬৫৪ দাগের ৫০ শতাংশ ভূমির মধ্যে ৫ শতাংশ জমির উপর নির্মিত আমাদের পার্টি অফিসও ভাঙ্গা হয়। আমাদের কাছে সকল কাগজ পত্র থাকা সত্বেও দেখানোর সময় দেওয়া হয়নি। সকল প্রকার তথ্যযুক্ত কাগজপত্রসহ উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট একটি স্বারকলিপি দেওয়া হবে। এছাড়া কোন সমাধান না পেলে কর্মসূচী গ্রহণ ও পার্টি অফিস পুনরায় নির্মাণ করা হবে বলেও জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌর বিএনপির সাধারন সম্পাদক মজিবুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল লতিফ, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদের, পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, পৌর বিএনপির ছাত্রদলের সভাপতি আমজাদ হোসেনসহ সকল নেতাকর্মীবৃন্দ।