• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

দুপুর ১:০৭

‘কারও সঙ্গে ডেটিং করার সাহস পাইনি’


বিনোদন ডেস্ক: বলিউডের পরিচিত মুখ অভিনেত্রী কোয়েনা মিত্র। ‘ও সাকি সাকি’ গানের জন্য বিশেষভাবে পরিচিত তিনি। আইটেম গার্ল হিসেবে তিনি বেশ পরিচিত।
এ বছরের বিগ বস ১৩-র প্রতিযোগীদের মধ্যে রয়েছেন বাঙালি এই নায়িকা।
শুক্রবার (৪ অক্টোবর) তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলামেলা কথা বলেছেন অভিনেত্রী। নিজের জীবনের একটি গোপন বিষয় শেয়ার করেছেন।
বিগ বসের অনুষ্ঠানের একটি অংশে কোয়েনাকে তার সঙ্গীদের সঙ্গে গল্প করতে দেখা যায়। ওই সঙ্গীদের একজন কোয়েনার প্রেমজীবন সম্পর্কে জিজ্ঞেস করেন। ব্যক্তিগত জীবনে কোয়েনা কারও সঙ্গে ডেটিং করছেন কিনা তাও জানতে চাওয়া হয়। কোয়েনা মিত্র বলেন, আপাতত কারও সঙ্গে ডেটিং করছেন না তিনি। এরপর তার সাবেক তুরস্কের প্রেমিকের প্রসঙ্গে কথা বলেন।
কোয়েনা মিত্র বলেন, মুম্বাই থাকার সময় একবার তার ওই প্রেমিক তাকে ঘরের মধ্যে বাথরুমে তালাবন্ধ করে রেখে দিয়েছিলেন যাতে কোয়েনা কাজের জন্য কোথাও বেরোতে না পারেন।
কোয়েনা মিত্র তার সঙ্গীদের সঙ্গে তার জীবনের এই অশান্ত সম্পর্কের কথা শেয়ার করেন।
তিনি বলেন, প্রেমিক প্রায়শই জোর করত যাতে কোয়েনা তুরস্কে নিয়ে তার বাবা-মায়ের সঙ্গে দেখা করাতে। আমি প্রেমিককে জিজ্ঞেস করেছিলাম, বিয়ের পর তুরস্কে থাকার পরে তিনি কী করবেন? তখন আমার প্রেমিক বলেন, কোয়েনা যেন তুরস্ক থেকে বেরোতে না পারেন সেজন্য পাসপোর্টটি পুড়িয়ে দেবো।
কোয়েনা মিত্র বলেন, প্রথমে রসিকতা হিসেবে ভাবলেও তিনি এই মন্তব্য শুনে ভয় পেয়ে যান। কয়েক বছর পর তাদের সম্পর্ক ভেঙে যায়। এই অভিজ্ঞতার পর তিন বছর কারও সঙ্গে ডেটিং করার সাহস পাইনি।

নতুন কাগজ/আরকে