• ঢাকা
  • সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রাত ২:০৪

কাকাকে কার্ড দেখিয়েই রেফারির সেলফি


স্পোর্টস ডেস্ক: ইসরায়েলের মাটিতে চ্যারিটি ম্যাচে মাঠে নামে ব্রাজিলিয়ান লেজে্ডনামে একটি দল। এসি মিলান ও রিয়াল মাদ্রিদের সাবেক তারকাদের নিয়ে এ দলটি গঠন করা হয়। রোনালদিনিয়ো, কাফু, রিভালদো, রবার্তো কার্লোস, বেবেতো, কাকার মতো তারকারা অংশ নেন এতে। এ ম্যাচে ইসরায়েলকে ৪-২ গোলে হারিয়েছে ব্রাজিলিয়ান লেজেন্ড।
তবে ৫০ মিনিটে খেলা বন্ধ হয় যায়। কাকাকে হলুদ কার্ড দেখান মাঠের রেফারি। কিন্তু হলুদ কার্ডে তো খেলা বন্ধ থাকার কথা না। এরপরই রেফারি কাকার সঙ্গে সেলফি তোলার আবদার করেন। সেটি পূরণ করেন ২০০৭ এর ব্যালন ডি অর জয়ী তারকা।
দলের হয়ে গোলও করেন কাকা। ম্যাচের ৪৪ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দর্শনীয় গোলে দলকে ৩-২ এ এগিয়ে রাখেন তিনি। পরে মারসিও অ্যাম্ব্রোসো গোল করলে ৪-২ ব্যবধানে ম্যাচ জেতে ব্রাজিলিয়ান লেজেন্ড।
২০১৭ সালে ফুটবলকে বিদায় জানানোর পর প্রথম মাঠে নামেন কাকা। ফুটবল ক্যারীযার শুরু করেছিলেন তিনি সাও পাওলোর হয়ে। পরে ইতালির এসি মিলানে যোগ দেন এ প্লেমেকার।২০০৭ সালের তার দুর্দান্ত ফুটবলে এসি মিলান লিগ শিরোপা, চ্যাম্পিয়নস লিগ ও ক্লাব বিশ্বকাপ জেতে। পরে রিয়াল মাদ্রিদে এসেও একটি লা লিগা জয় করেন এ ব্রাজিলিয়ান কিংবদন্তি।

নতুন কাগজ/আরকে