• ঢাকা
  • সোমবার, ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী

সকাল ৮:১৯

‘ওয়ার্ড,মহল্লায় বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত রাখতে হবে’


রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি : উপজেলা ও পৌর বিএনপি আয়োজনে রাণীশংকৈল ডিগ্রী কলেজ হল রুমে কর্মী সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি আইনুল হক মাষ্টার অনুষ্ঠানে সভাপতিত্বে বিএনপির মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘ওয়ার্ড ,মহল্লায় বিএনপি নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে তাদের উজ্জীবিত রাখতে হবে ।

বর্তমান আওয়ামীলীগ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। ক্ষমতার অপব্যবহার করে বন্ধুকের নলা দেখিয়ে জনগণকে হুমকির মুখে রেখেছে এই সরকার। এতে বিএনপি ঠকেনি বরং হত্যা করা হয়েছে গণতন্ত্র । বাংলাদেশের স্বাধীনতা এসেছিল দীর্ঘ রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে। তাই সংগ্রামের মাধ্যমে গণতন্ত্রকে উজ্জীবিত করতে হবে। তাই আসুন গণতন্ত্র উদ্ধারের সংগ্রামে ঝাঁপিয়ে পরি। দেশকে অ’লীগের হাত থেকে মুক্ত করি।আমরা ঐক্য বদ্ধ হয়ে এ সরকারের পতন ঘটিয়ে জাতিকে মুক্ত করি। সোমবার বিকালে কর্মী সমাবেশে বিএনপির মহাসচিব একথাগুলো বলেন।’

এসময় কর্মী সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি তৈয়মুর রহমান, সহ-সভাপতি নম্র চৌধুরী, জেলা কৃষক দলের সভাপতি আনোরুল হক, হরিপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব ইসমাঈল হোসেন, জেলা বিএনপি’র সদস্য ইউনিয়ন বিএনপি’র সভাপতি রেজুয়ানুল হক বিশ্বাস, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কায়েস, জেলা যুবদলের সভাপতি আবনুর চৌধুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, যুবদলের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনি ও যুবদলের সহ-সভাপতি মাহমুদুন নবী পান্না, মহিলা দলের সভানেত্রী নাজমা পারভীন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আওলাদ হোসেন প্রমূখ।