• ঢাকা
  • শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মুহাররম, ১৪৪১ হিজরী

সন্ধ্যা ৬:০৬

এ টি এম শামসুজ্জামান ও পপির জন্মদিন আজ


বিনোদন ডেস্ক: মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা, কাহিনিকার, চলচ্চিত্র পরিচালক এ টি এম শামসুজ্জামান ও তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী পপির জন্মদিন । জন্মদিনে অনন্যা রুমার প্রযোজনায় চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ অনুষ্ঠানে আজ দুপুর ১২.৩০ মিনিটে সরাসরি অংশগ্রহণ করবেন পপি। এ টি এম শামসুজ্জামান বাসা থেকে সরাসরি অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হবেন।
জন্মদিন প্রসঙ্গে এ টি এম শামসুজ্জামান বলেন, ‘মহান আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে বাসায় ফিরেছি। সবার দোয়া ও ভালোবাসার কাছে আমি ঋণী হয়ে গেলাম। ধন্যবাদ আমাদের প্রধানমন্ত্রীর প্রতি। কারণ তিনি সবসময়ই আমার পাশে ছিলেন, থেকেছেন। শত ব্যস্ততার মধ্যেও তিনি আমার খোঁজ রেখেছেন। সত্যিই তিনি শিল্পীবান্ধব প্রধানমন্ত্রী। তার জন্যও আমার অনেক দোয়া। আজ একই দিনে আমার সঙ্গে পপিরও জন্মদিন। পপি আমার মেয়ে মতোই। তাকে ভীষণ স্নেহ করি আমি। তার জন্য অনেক অনেক দোয়া।’
এ টি এম শামসুজ্জামানের সঙ্গে পপি প্রথম অভিনয় করেন দীলিপ সোমের ‘তোমার জন্য পাগল’ সিনেমায়। এ টি এম শামসুজ্জামানের প্রতি শ্রদ্ধা জানিয়ে পপি বলেন, ‘শক্তিমান শ্রদ্ধেয় এ টি এম শামসুজ্জামানের প্রতি শ্রদ্ধাঞ্জলি। তিনি আমাকে বাবার মতোই স্নেহ করেন, ভালোবাসেন, আগলে রাখেন। পপি আজ তার পরিবারের সঙ্গেই জন্মদিন উদযাপন করবেন। আজ আশুরা বলে দিনের বেলায় জন্মদিন নিয়ে কোনোরকম আয়োজন রাখেননি এ টি এম শামসুজ্জামান।

নতুন কাগজ/আরকে