• ঢাকা
  • শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ৯:২৪

উন্মুক্ত হলো ইমরান-লাবিবা


বিনোদন ডেস্ক: চ্যানেল আই-এ অনুষ্ঠিত ‘গানের রাজা’র প্রথম আসরের চ্যাম্পিয়ন হয়েছেন খুলনার ফাইরুজ লাবিবা। প্রতিযোগিতার মঞ্চ জয় করে লাবিবা ৫ নভেম্বর হাজির হলেন নিজের গাওয়া প্রথম মৌলিক গান নিয়ে। সঙ্গে পেলেন ইমরান মাহমুদুলকে।
‘কেন এত চাই তোকে’ শিরোনামে প্রেম-বিরহ ঘরানার এ গানটিতে লাবিবার সহশিল্পী ইমরান। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সংগীতায়োজনও করেছেন ইমরান নিজেই।
সিএমভি’র ব্যানারে গানটি ইউটিউবে উন্মুক্ত হলো মঙ্গলবার (৫ নভেম্বর) বেলা ৩টায়। গানটি নিয়ে তৈরি হয়েছে বড় ক্যানভাসের একটি গল্পনির্ভর ভিডিও। সৈকত রেজার নির্দেশনায় এতে মডেল হয়েছেন কাজী আসিফ ও কেয়া আক্তার পায়েল।
ভিডিওতে কণ্ঠশিল্পী হিসেবে দেখা গেছে ইমরান-লাবিবাকেও।
লাবিবা ও তার অভিষেক প্রসঙ্গে ইমরান বলেন, ‘লাবিবার বয়স অনেক কম। অথচ কণ্ঠে সে যেকোনও প্রফেশনাল শিল্পীর মতোই সাবলীল। তার কণ্ঠে আলাদা একটা শক্তি আছে। আশা করছি লাবিবাকে আপনারা সাদরে গ্রহণ করবেন গানটির মাধ্যমে। আর ধন্যবাদ জানাই সিএমভি-কে। তারা বরাবরই নতুনদের প্রতি আন্তরিক।’
লাবিবার ভাষ্য এমন, ‘প্রথম মৌলিক গান প্রকাশ হলো। খুব ভয় ভয় লাগছে। আমি চেষ্টা করেছি ইমরান ভাইয়ার গাইড ধরে গাইবার। বাকিটা শ্রোতারা বলবেন। আমি কৃতজ্ঞ গানটির সঙ্গে জড়িত সবার প্রতি। আমার জন্য দোয়া করবেন।’
লবিবার জন্ম খুলনায়। তিনি সরকারি করোনেশন বালিকা উচ্চবিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছেন।

নতুন কাগজ/আরকে