• ঢাকা
  • বুধবার, ২৩শে অক্টোবর, ২০১৯ ইং | ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে সফর, ১৪৪১ হিজরী

দুপুর ১:১৬

উন্নয়ন পরিকল্পনা নিয়ে প্রধানমন্ত্রীর কাছে মাশরাফি


নতুন কাগজ ডেস্ক: হঠাৎ করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। উন্নয়ন পরিকল্পনা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা। পরিকল্পনাগুলো বাস্তবায়নের জন্য সরকার প্রধানের সহায়তা কামনা করেছেন তিনি।
বুধবার (২৮ আগস্ট ) প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন মাশরাফি। প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেস সচিব ইমরুল কায়েস জানান, নড়াইলের বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা নিয়ে প্রধানমন্ত্রীর কাছে এসেছিলেন মাশরাফি। তারা সেখানকার উন্নয়নের রূপকল্প নিয়ে বেশ কিছুক্ষণ আলোচনা করেন। ওই এলাকার মানুষ হিসেবে সবসময় আমি তার সঙ্গে ছিলাম।
নিজ নির্বাচনী এলাকার উন্নয়ন এবং নানা বিষয়ে পরামর্শ নিতে নিয়মিত শেখ হাসিনার কাছে আসেন মাশরাফি। সেই ধারাবাহিকতায় এবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে আগমন ঘটে ।
জানা গেছে, নিজ নির্বাচনী এলাকার উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বিভিন্ন সময়ে পরামর্শ নিতে আসেন মাশরাফি বিন মর্তুজা।

নতুন কাগজ/আরকে