• ঢাকা
  • সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী

বিকাল ৪:৪১

ঈশ্বরদীতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে গতকাল সোমবার দিবাগত রাতে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ হাফিজুর রহমান তিতাস (৩৮) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, তিতাস তালিকাভুক্ত ডাকাত ও সন্ত্রাসী। নিহত তিতাস উপজেলার বাঁশেরবাদা আওতাপাড়া গ্রামের মৃত আব্দুল আজিজ মোল্লার ছেলে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, সাঁড়া ঝাউদিয়া গ্রামের একটি আখ ক্ষেতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত এমন সংবাদে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুঁড়তে শুরু করলে, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তিতাসকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। নিহত তিতাসের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় ডাকতি, রাহাজানিসহ ১৬টি মামলা রয়েছে বলে দাবি পুলিশের। সকালে পাবনা জেনারেল হাসপাতালে নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় ঈশ্বরদী থানায় আলাদা দু’টি মামলা দায়ের করেছে পুলিশ।