• ঢাকা
  • সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ ইং | ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪১ হিজরী

দুপুর ১২:১৬

ইশার প্রেম পুজোতেই ক্রাশ, পুজোতেই শেষ


বিনোদন ডেস্ক: টালিউডের হালের ক্রেজ ইশা সাহা। ‘সোয়েটার’ সিনেমার ‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ আঙুলে আঙুল রাখলেও হাত ধরা বারণ’ এই জনপ্রিয় গানটি শুনলে ইশা সাহার মুখখানি ভেসে ওঠে।
পুজোর সেকাল-একাল নিয়ে এই অভিনেত্রী ভারতীয় একটি গণমাধ্যমকে শেয়ার করেছেন। স্মৃতির পাতা থেকে ইশা বলছিলেন, তখন ক্লাস এইট কী নাইন হবে, ঠিক মনে নেই। লিলুয়ায় থাকতাম। সেখানেই বাড়ির কাছে যোগেশ্বরী মঠে পুজো হয়। অষ্টমীর দিন অঞ্জলি দেয়ার সময় পাড়ারই একটি ছেলের সঙ্গে বেশ চোখাচোখি হলো।
তারপর পুজোর দু’দিন হালকা ঝাড়ি। তবে ওটুকুই। এগোয়নি। খুব ভিতু ছিলাম তো। যদি কেউ দেখে ফেলে বাড়িতে বলে দেয়, খুব বকা খাব। সেই ভয়েই আর এগোয়নি কিছু। পুজোতেই ক্রাশ, পুজোতেই শেষ। ওই বন্ধুরা সবাই মিলে আনন্দ করা আর কী! তারপর আর আলাদা করে পুজোর প্রেম হয়নি। জানাচ্ছিলেন ইশা।
এই অভিনেত্রী বলেন, তবে আমার একটা প্রেম আছে। সেটা পুজোবার্ষিকীর প্রতি। একেবারে ছোটবেলা থেকে ভালোবাসা। উপন্যাস, ছোট গল্পগুলো পুজোর মধ্যেই না পড়ে নিলে জাস্ট পুজোটা ইনকমপ্লিট থেকে যায়। এবারও তো নর্থবেঙ্গলে শুটিংয়ে যাওয়ার সময় গড়িয়াহাট থেকে চারটে পুজোবার্ষিকী কিনে নিয়ে এলাম।
এখানেই কাজের ফাঁকে পড়ে নিচ্ছি। আর নিজের ছবি যদি পুজোবার্ষিকীতে থাকে তবে তো কথাই নেই। সবার আগে গিয়ে কিনে নিই। এবারও মহালয়ার পরই কলকাতায় ফিরছি। কলকাতা থেকে বন্ধুরা তো ফোন করে বলছে, তাড়াতাড়ি যেতে। হোর্ডিং, ব্যানার, আলো সব নাকি কলকাতায় লেগে গিয়েছে। একেবারে পুজো পুজো গন্ধ। ইচ্ছে করছে ছুটে চলে যাই।
আইন নিয়ে পড়াশোনা শেষ করে অভিনয়কেই ক্যারিয়ার হিসেবে নিয়েছেন ইশা সাহা। তার অভিনীত প্রথম টিভি সিরিয়াল ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’। ২০১৭ সালে ‘প্রজাপতি বিস্কুট’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক তার। ২০১৮ সালে ‘গুপ্তধনের সন্ধানে’তে অভিনয় করে তুমুল আলোচিত হন। এরপর ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ ছবিটিও বেশ আলোচিত হয়। আর ‘সোয়েটার’ ছবির টুকু চরিত্রের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি।

নতুন কাগজ/আরকে