• ঢাকা
  • মঙ্গলবার, ১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ৯:১৬

ইতালিতে গণসংবর্ধনায় অভিষিক্ত রুবেল মুন্সী


নতুন কাগজ ডেস্ক : বিশিষ্ট ব্যবসায়ী মোঃআতাউর রহমান রুবেল মুন্সি ইতালিতে শুভাগমন উপলক্ষে মিলানস্হ মাদারীপুর জেলার রাস্তি ইউনিয়ন বাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
গত ২৭ অক্টোবর রবিবার সন্ধা ৭টায় মিলানোর স্হানীয় গান্ধী রেস্টুরেন্টে আনন্দঘন পরিবেশে গণসংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়।

মাদারীপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি দেলোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে এবং জিয়াদ খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদারীপুর জেলা পরিষদের( আ’লীগ)সদস্য ও বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব জনাব ফারুক খান,বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আকরাম হোসেন,হাজ্বী শাহআলম,জয়নাল মুন্সী,গিয়াস উদ্দিন খান আবু আলম,বাবুল শরীফ,মামুন হাওলাদার,তপু খান,আফজাল ব্যপারি,আলি হোসেন বেপারী,আজিম হাওলাদার,অহিদুল ব্যপারী,রাজু খান সহ প্রমূখ নেতৃবৃন্দ।

ব্যক্তিগত সফরে গত ৭ অক্টোবর সহধর্মিনী মিথিলা রুবেল সহ ইতালিতে পদাপর্ণ করেন।ভ্রমণ পিয়াসী দম্পতি ইতালির বিভিন্ন দর্শণীয় শহর সহ ইউরোপের বিভিন্ন দেশ ভ্রমণ করেন।

ইউরোপে অসংখ্য আত্মীয় স্বজন বসবাসের কারনে তাদের সাথেও দেখা করেন।আতাউর রহমান রুবেল একজন সফল ব্যবসায়ী। মাদারীপুর লেকের কোল ঘেঁষে গড়ে ওঠা অত্যাধুনিক ফাষ্টফুটের কর্ণধর তিনি।তিনি সাবেক মাদারীপুর উপজেলার চেয়ারম্যান এবং মাদারীপুর জেলা বিএনপির সভাপতি আবুবকর আবু মুন্সীর ভাতিজা।হাজরা পুর নিবাসী খলিলুর রহমান খলিল মুন্সীর বড় ছেলে।

আতাউর রহমান রুবেল মুন্সী ছাত্র জীবনে একজন তুখোড় ক্রীড়াবিদ ছিলেন।সরকারী নাজিম উদ্দীন কলেজ থেকে অসংখ্য বার বিভিন্ন খেলায় চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করেছেন।

আগামি ৩ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে।