• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ ইং | ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে সফর, ১৪৪১ হিজরী

রাত ৪:৫৮

আফগানদের বিপক্ষে টাইগার শিবিরে রনি


স্পোর্টস ডেস্ক: ত্রিদেশীয় সিরিজের আগে প্রথম দুই ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রবিবার (১৫ সেপ্টেম্বর) নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে টাইগাররা। প্রতিপক্ষ আফগানিস্তান। এই ম্যাচের আগে স্বাগতিক দলে যুক্ত করা হয়েছে বাম-হাতি পেসার আবু হায়দার রনিকে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) বিসিবির পক্ষ থেকে এক প্রেস বার্তায় জানানো হয়, ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ স্কোয়াডে আবু হায়দার রনিকে যুক্ত করা হয়েছে।
২৩ বছর বয়সী এই বোলার বাংলাদেশের জার্সিতে ১৩টি টি-টোয়েন্টিতে অংশ নিয়েছেন। রয়েছে ছয়টি উইকেট। ঘরোয়া টি-টোয়েন্টিতে ৫৩ ম্যাচে ৫৩ উইকেট তুলতে সক্ষম হয়েছেন তিনি।
সন্ধ্যা সাড়ে ছয়টা শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-আফগানিস্তান। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।
প্রথম দুই ম্যাচে বাংলাদেশ দল
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান রোমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু ও আবু হায়দান রনি।

নতুন কাগজ/আরকে