• ঢাকা
  • শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মুহাররম, ১৪৪১ হিজরী

দুপুর ২:০২

আনুশকার গোসলের ছবি তুলছেন বিরাট


বিনোদন ডেস্ক: চুটিয়ে প্রেম করেছেন কয়েক বছর। এরপর গত বছর বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড তারকা আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলি। বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর আনুশকা স্বামী বিরাট কোহলিকেই সময় দিচ্ছেন বেশি।
স্বামীর সঙ্গে বিশ্বের বিভিন্ন দেশে খেলা দেখতে যান বলিউড তারকা আনুশকাও। সব মিলিয়ে দুজনের সময়টা বেশ ভালোই কাটছে। আনুশকার ইনস্টাগ্রাম পোস্ট দেখেও বোঝা যায় এই দুই তারকার ভালোবাসার রসায়ন।
কখনো খোলামেলা ছবি পোস্ট করেছে কোহলিকে মজার কমেন্ট করতেও দেখা যায়। এবার কোহলি নিজেই স্ত্রীর খোলামেলা ছবির ফটোগ্রাফি করতে শুরু করেছেন।
সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটা ছবি আপলোড করেছেন আনুশকা শর্মা ৷ ছবিতে দেখা গেছে, সুইমিংপুলে বিকিনি পরে জলকেলি করতেই ব্যস্ত তিনি ৷ সেই সুইমিংপুলের ছবিই শেয়ার করেছেন নায়িকা ৷ লিখেছেন ওয়াটার বেবি। আনুশকা জানান, তার এসব ছবিই ক্যামেরাবন্দি করেছেন বিরাট কোহলি ৷
সব মিলিয়ে বলিপাড়ায় এই মুহূর্তে বিরাট-আনুশকা যে অন্যতম জনপ্রিয় দম্পতি, তা আর বলার অপেক্ষা রাখে না। তাদের ভালোবাসার নানা প্রতিচ্ছবি ভক্তদের সামনে তুলে ধরতে কোনো কার্পণ্য করেন না তারা। ভক্তদের খুশি রাখতে তারাও নিয়মিত নানা ধরনের পোস্ট করেন।

নতুন কাগজ/আরকে