• ঢাকা
  • বুধবার, ১৩ই নভেম্বর, ২০১৯ ইং | ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ১০:৪৫

আত্রাইয়ে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ২


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। রবিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফকৃতরা হলো – উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের সন্নাসবাড়ি গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে আব্দুল আলীম খোকা (৩৯) ও বগুড়া জেলার কাহালু থানার জিন্নাপাড়া গ্রামের মোজাহার আলীর ছেলে মোফাজ্জল হোসেন (৩৮)।

জানা যায়, গত শুক্রবার রাত প্রায় ১টার দিকে এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ রাত্রিকালীন দায়িত্ব পালনকালে উপজেলার চাঁন্দের বিলের নির্জন এলাকায় একটি ট্রাককে উদ্দেশ্য করে অভিযান চালিয়ে ট্রাকসহ ডাকাত চক্রের দুই সদস্যকে আটক করে। এসময় ট্রাকে থাকা আরো ৫-৬জন ডাকাত ট্রাক থেকে লাফিয়ে পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে ১টি ডেগার, ১টি ধারালো চাকু, ২টি হাঁসুয়া, ১টি লোহার রড, ১টি লাঠি উদ্ধার করে।

এব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে থানায় একটি ডাকাতি মামলা রেকর্ড করা হয়েছে। সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক ডাকাত সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।