• ঢাকা
  • শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সকাল ৯:৩১

‘অপারেশন সুন্দরবন’-এ মনোজ-সামিনা


বিনোদন ডেস্ক: নির্মাতা দীপংকর দীপন এবার ‘অপারেশন সুন্দরবন’ নামে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। এতে জুটি বেঁধে অভিনয় করছেন মনোজ প্রামাণিক-সামিনা বাশার। সিনেমাটিতে এই জুটি একটি গুরুত্বপূর্ণ অংশ লিড করছে বলে জানান নির্মাতা দীপন।
এই ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, তাসকিন রহমান, দীপু ইমাম, এহসানুর রহমানসহ আরও অনেকে। আগামী ডিসেম্বরে মহরতের মাধ্যমে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু হবে।
দীপন বলেন, ‘র‌্যাবের বর্তমান ডিজি বেনজীর স্যারের অনুপ্রেরণায় ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা নির্মিত হয়েছিল। এবারো তারই তত্ত্বাবধায়নে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। সিনেমাটির গল্পের জন্য প্রায় দেড় বছর সুন্দরবনের জলদস্যু প্রান্তিক জনগোষ্ঠী ও এর সাথে সংশ্লিষ্ট বিভিন্ন মানুষের জীবনযাত্রা নিয়ে গবেষণা করেছি ‘
তিনি বলেন, গল্পের প্রয়োজন অনুযায়ী দুর্দান্ত একটি মাল্টিকাস্ট পেয়েছি এই সিনেমায়। রিয়াজ ভাই প্রায় ৪ বছর পর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হলেন। এছাড়াও আমাদের দেশের অনেক মেধাবী অভিনেতা ও অভিনেত্রীদের নিয়ে সিনেমাটি বানাতে যাচ্ছি। ছবির গল্প ফুটিয়ে তোলার জন্য ছোট পর্দার মেধাবী মনোজ প্রামাণিক আর ভীষণ সম্ভাবনাময়ী সামিনা বাশার আছে।’
র‌্যাবের দুঃসাহসিক প্রশংসিত অভিযান নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি। ২০২০ সালের ঈদুল আজহায় সিনেমাটি মুক্তির সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে।

নতুন কাগজ/আরকে