রত্নগর্ভা মা পুরস্কার পেলেন ৫০ জন সফল মা

0
14
নতুন কাগজ ডেস্ক: প্রতিবছরের মতো এবারো মা দিবসে আজাদ প্রোডাক্টসের পক্ষ থেকে ‘রত্নগর্ভা মা পুরস্কার’ দেয়া হয়েছে। সন্তান লালন-পালন করে বিশেষ ব্যক্তিতে পরিণত করা সফল ৫০ মাকে দেয়া হয় ‘রত্নগর্ভা মা পুরস্কার-২০১৭।
গতকাল রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসন এইচ. চৌধুরী সেন্টারে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ বলেন, মায়ের ভেতরের বড় গুণ, যোগ্যতা, স্বপ্ন ও ব্যক্তিত্ব সন্তানের ভেতরে প্রবাহিত হয়। এই মায়েদের ভেতর দিয়েই তাদের সন্তানেরা আজ সফল হয়েছেন।’‘রত্নগর্ভা মা ২০১৭’ পুরস্কারের সাধারণ বিভাগে ২৫ জন মাকে এ সম্মানে ভূষিত করা হয়।
ঢাকা ক্লাবের সাবেক সভাপতি খায়রুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাগরিক টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, সম্মানিত অতিথি শিল্পী মুস্তাফা জামান আব্বাসী, অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক, পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস।
স্বাগত বক্তব্যে পুরস্কারের উদ্যোক্তা আবুল কালাম আজাদ বলেন, খুব অল্প বয়সে আমি মাকে হারিয়েছি। আজ আমার সামনে অনেক মা। উপস্থিত এই মায়েদের ভেতরে আমি নিজের মাকে খুঁজে পাই।
এস/কে/১৪